Charcoal Powder

 220

Purchase & earn 4 points!
Charcoal Powder

 220

চারকল – গ্রীষ্মে এটি কেবল বারবিকিউর জন্য ভাল নয় ! চারকল আসলে আপনার ত্বকের জন্যও বিস্ময়কর কাজ করতে পারে। স্কিনকেয়ারে চারকল এঁর ব্যবহার প্রবণতা দ্রুত বৃদ্ধি পাচ্ছে, তাই আমাদের ত্বকের যত্নে চারকলের কিছু উপকারিতা দেখে নেওয়ার সময় এসেছে।

ডাল স্কিন এঁর উজ্জ্বলতায় : কখনও কখনও আমাদের ত্বক কিছুটা ক্লান্ত এবং নিস্তেজ হতে পারে। তখনই চারকলের ডিটক্সিফাইং শক্তি আপনার ত্বককে প্রাণবন্ত করতে সাহায্য করতে পারে। এটি মৃত কোষ , তেল এবং ময়লা পরিষ্কার এ সাহায্য করতে পারে, যা ত্বককে পুনরায় রিচার্জের দিকে নিয়ে যায়।

তৈলাক্ত ত্বক নিয়ন্ত্রণ করুন: তৈলাক্ত ত্বকের সবচেয়ে বড় সমস্যা হল এর ময়লা এবং মৃত কোষ আটকে রাখা, যার কারণে পোরস আটকে যেতে পারে। চারকলের এই ডেডসেল এবং অতিরিক্ত তেল সংগ্রহ করতে সাহায্য করার ক্ষমতা আপনাকে সতেজ অনুভূতি, চকচকে মুক্ত ত্বক দিয়ে যেতে পারে।

ব্রেকআউট প্রতিরোধ করুন: চারকোলের প্রাকৃতিক গ্রিট ত্বককে আলতোভাবে এক্সফোলিয়েট করতে এবং ত্বকের মৃত কোষগুলিকে আটকে থাকা ছিদ্র থেকে মুক্তি পেতে দুর্দান্ত। এটি আপনার ত্বককে খুব পরিষ্কার রাখতে এবং সেই বিরক্তিকর ব্রেকআউটগুলির ঝুঁকি কমাতে সাহায্য করতে পারে।

পোরস মিনিমাইজ করুন: ত্বকে কাঠকয়লার আরেকটি ব্যবহার হল পোরস মিনিমাইজ করতে সাহায্য করা। এটি শুধুমাত্র ত্বকের মৃত কোষগুলিকে প্রবেশ করা থেকে আটকাতে সাহায্য করবে না, এটি আপনার ত্বকের রং উন্নত করতেও সাহায্য করতে পারে।

আমাদের প্রোডাক্ট গুলো শতভাগ ন্যাচারাল ইনগ্রেডিয়েন্টস দিয়ে প্রস্তুত করা হয়েছে । যার কারণে কোন ধরনের সাইড ইফেক্ট হওয়ার সম্ভাবনা নেই এবং আমাদের সকল প্রোডাক্ট স্কিন কেয়ার স্পেশালিস্ট ডাক্তার দ্বারা স্বীকৃত ।

আমাদের পণ্যগুলো বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে অর্ডার করে হোম ডেলিভারি নিতে পারবেন ।

Reviews

There are no reviews yet.

Be the first to review “Charcoal Powder”

This site uses cookies to offer you a better browsing experience. By browsing this website, you agree to our use of cookies.