Potato Powder

 210

Purchase & earn 4 points!
Potato Powder

 210

Categories: , ,

আলু সম্পর্কে চিন্তা করে আমাদের মনে প্রথম যে ভাবনা আসে তা হল সসে ডুবানো মুখরোচক ফ্রেঞ্চ ফ্রাই। সেটা ম্যাশড, বেকড বা ভাজা হোক; আলুকে চূড়ান্ত আরামদায়ক খাদ্য হিসেবে গণ্য করা হয় । আমরা খুব কমই জানতাম যে আলু অ্যান্টিঅক্সিডেন্টে পরিপূর্ণ এবং আলুও ত্বকের জন্য একটি উল্লেখযোগ্য উপাদান।

আলুতে রয়েছে ভিটামিন বি-১, বি-৩, বি-৬ ( ত্বকের নতুন কোষ তৈরিতে সাহায্য করে ) , সি (কোলাজেন প্রোডাকশন বৃদ্ধি করে ) এবং পটাসিয়াম ( ত্বকে পানি সরবরাহ নিশ্চিত করে এবং ত্বক ময়েশ্চারাইজ করে ) আয়রন, ম্যাগনেসিয়াম ( ত্বকের দাগ দূর করে মসৃণ রাখতে সাহায্য করে ) এবং ফসফরাসের মতো খনিজ স্বাস্থ্যকর উপাদান রয়েছে। আমরা ইতিমধ্যে জানি যে আলুর একটি প্রাকৃতিক ব্লিচিং বৈশিষ্ট্য রয়েছে, এখন এটি কীভাবে আমাদের ত্বকের উপকার করে চলুন তা দেখা যাক :

আলুতে প্রচুর পরিমাণ এন্টি-অক্সিডেন্ট থাকায় এটি দূষণ এবং সূর্যের এক্সপোজারের পরিবেশগত ক্ষতি থেকে ত্বককে রক্ষা করে ।

বয়সের ছাপ কমাতে সাহায্য করে ।

চোখের নিচের ডার্ক সার্কেল কমাতে সাহায্য করে ।

পুফি আই বা চোখের ফোলা ভাব কমাতে সাহায্য করে ।

ত্বক এ সৃষ্ট বিভিন্ন দাগ দূর করতে কার্যকরী ভূমিকা পালন করে ।

আমাদের প্রোডাক্ট গুলো শতভাগ ন্যাচারাল ইনগ্রেডিয়েন্টস দিয়ে প্রস্তুত করা হয়েছে । যার কারণে কোন ধরনের সাইড ইফেক্ট হওয়ার সম্ভাবনা নেই এবং আমাদের সকল প্রোডাক্ট স্কিন কেয়ার স্পেশালিস্ট ডাক্তার দ্বারা স্বীকৃত ।

আমাদের পণ্যগুলো বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে অর্ডার করে হোম ডেলিভারি নিতে পারবেন ।

Reviews

There are no reviews yet.

Be the first to review “Potato Powder”

This site uses cookies to offer you a better browsing experience. By browsing this website, you agree to our use of cookies.