Rosacea Miracle Organic Solution For Acne

 430

Purchase & earn 9 points!
Rosacea Miracle Organic Solution For Acne

 430

ব্রণ এবং ব্রণের দাগ দূর করুন পার্মানেন্টলি, সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দিয়ে।

ব্রণ কি এবং কেন হয়? – আমাদের ত্বকের অন্যতম প্রধান সমস্যা ব্রণ। শতকরা ৮৫% টিনেজার ব্রণের সমস্যার ভুগে থাকেন কিন্তু তারা জানেন না,ত্বকে ব্রণ ওঠার মূল কারণ। ত্বকের সেবাসিয়াস গ্রন্থি থেকে সেবাম নামের একধরনের তৈলাক্ত পদার্থ নিঃসৃত হয়। এই গ্রন্থির নালির মুখ বন্ধ হয়ে গেলে সেবাম নিঃসরণ বাধাগ্রস্ত হয় এবং তা জমে ফুলে ওঠে, যা ব্রণ নামে পরিচিত। জিনগত ও হরমোনজনিত সমস্যা, মানসিক চাপ, তৈলাক্ত প্রসাধনীর ব্যবহার বা ধূমপান, অ্যালকোহল গ্রহণ এবং অনিয়মিত খাদ্যাভ্যাস, অপর্যাপ্ত ঘুম ইত্যাদি ব্রণ সৃষ্টির অন্যতম প্রধান কারণ।

অর্গাজেনিকে রয়েছে ব্রণ থেকে মুক্তির একমাত্র গ্যারান্টেড সমাধান ”Rosacea” Miracle Organic Solution For Acne – যা নিম, তুলশী, মুলতানি মাটি, অ্যালোভেরা, কস্তুরী হলুদ, দারুচিনি, আলু, জয়ফল, যষ্টিমধু সহ নানা প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরী।

উপকারিতাঃ
১। ব্রণ দূর করবে।
২। ব্রণের দাগ দূর করবে।
৩। ওপেন পোরস মিনিমাইজ করবে।
৪। হোয়াইহেডস এবং ব্ল্যাকহেডস দূর করবে।
৫। ব্রণের ফোলা ভাব দূর করবে।
৬। ব্রণের ব্যাকটেরিয়া দূর করবে।

ত্বকের যত্নে তুলশী:- তুলসি পাতারয় রয়েছে অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ইনফ্লেমেটরি নামক বিশেষ কিছু গুনাগুন যা ত্বকের ব্রণ, ব্রণের দাগ, লালচে ভাব, ব্রণের ব্যথা কমাতে দারুণ কার্যকর।

ত্বকের যত্নে কস্তুরী হলুদ:- কস্তুরী হলুদের মধ্যে অ্যান্টিব্যাকটেরিয়াল, অ্যান্টিমাইক্রোবিয়াল, অ্যান্টি-ইনফ্লেমেটরি উপাদান রয়েছে যা ত্বকের ব্রণ, ডার্ক সার্কেল ও ট্যান দূর করতে বিশেষ ভূমিকা পালন করে, এছাড়াও নিয়মিত কস্তুরী হলুদের ফেসপ্যাক ব্যবহারে ত্বকের ছোপ ছোপ দাগ দূর হয়, ফলে ত্বক হয় দ্বিগুন উজ্জ্বল ও প্রাণবন্ত।

ত্বকের যত্নে জয়ফল:- জয়ফল একটি প্রাকৃতিক এক্সফোলিয়েন্ট যা ত্বকের পুরানো কোষগুলিকে নির্মূল করে মুখের উজ্জ্বলতা বজায় রাখতে সাহায্য করে। এছাড়া এটি অ্যান্টি-ব্রণ অর্থাৎ ব্রণ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

ত্বকের যত্নে নিম পাতা:- নিমপাতার ক্লিনজার অ্যান্টি ব্যাকটেরিয়াল উপাদান যা ত্বকের ব্রণ ও ব্ল্যাকহেডসের সমস্যা দূর করতে বেশ কার্যকরী। এছাড়া ত্বকের অতিরিক্ত তেল পরিষ্কার করে এবং লোমকূপে লুকিয়ে থাকা ময়লা পরিষ্কার করতেও সাহায্য করে এই নিম পাতা।

ত্বকের যত্নে অ্যালোভেরা:- শুষ্ক ও রুক্ষ ত্বকের হাইড্রেশন ইম্প্রুভ করতে অ্যালোভেরা বিশেষ ভূমিকা পালন করে। এতে থাকা ভিটামিনগুলির মধ্যে রয়েছে ভিটামিন ই এবং ভিটামিন সি, যা ত্বকের জন্য বিশেষভাবে উপকারী। এছাড়া এতে প্রচুর পরিমাণে অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে যা ত্বককে নমনীয় ও সিল্কি রাখে।

ত্বকের যত্নে মুলতানি মাটি:- অ্যালুমিনিয়াম সিলিকেট, ম্যাগনেসিয়াম ক্লোরাইড সমৃদ্ধ মুলতানি মাটি ত্বকের উপরের অংশে জমে থাকা তেল, ময়লা এবং টক্সিন দূর করতে কার্যকরী ভূমিকা পালন করে। এছাড়া মুলতানি মাটির ফেস প্যাক নিয়মিত ব্যবহার করলে ত্বকের কালচে দাগ ও ব্রণ দূর হয় ফলে ত্বকে আসে প্রাকৃতিক উজ্জ্বলতা।

ত্বকের যত্নে আলু:- আলুতে থাকা ভিটামিন ত্বকে বয়সের ছাপ দূর করতে সর্বাধিক ভূমিকা পালন করে। এছাড়া নিয়মিত আলুর ফেসপ্যাক ব্যবহারে ত্বক অনেক বেশি সতেজ ও সুন্দর লাগবে সাথে ব্রণ ও এর দাগ সারাতে বেশ ভালো কাজ করে।

Rosacea এর ব্যবহার বিধিঃ- একটি বাটিতে ১ চা চামচ পাউডার নিয়ে পরিমাণ মত পানি/রোজ ওয়াটার মিশিয়ে পেস্ট বানিয়ে নিন। ফেইস ভালোভাবে পরিষ্কার করে ত্বক হালকা ভেজা অবস্থায় পেস্টটি পুরো মুখে ব্যবহার করুন । ১৫-২০ মিনিট পর হালকা কুসুম গরম পানি দিয়ে ভালো করে ধুয়ে ফেলুন।এভাবে প্রতি সপ্তাহে ৩-৪ দিন ব্যবহার করুন রাতে ঘুমানোর আগে।
Face and Body Scrubbing Pack- একটি বাটিতে ১ চা চামচ পাউডার নিয়ে পরিমাণ মত পানি/রোজ ওয়াটার/মধু মিশিয়ে পেস্ট বানিয়ে নিন। এবার ফেইস এবং বডিতে ব্যবহার করুন গোসলের আগে। সপ্তাহে ২ দিন ব্যবহার করুন ।

➥ আপনার ত্বক সংক্রান্ত যেকোনো সমস্যা নিয়ে আমাদের এক্সপার্টদের পরামর্শ নিতে ইনবক্স করুন অথবা কল করুন এই নাম্বারে-
☎️ +8809613751313
➥ Orgagenic দিচ্ছে সারা বাংলাদেশে পণ্য পৌঁছে দেয়ার নিশ্চয়তা।

Reviews

There are no reviews yet.

Be the first to review “Rosacea Miracle Organic Solution For Acne”

This site uses cookies to offer you a better browsing experience. By browsing this website, you agree to our use of cookies.