Chloasma 5X Melasma Repair

 400

Purchase & earn 8 points!
Chloasma 5X Melasma Repair

 400

মেছতা দূর করার অর্গানিক সিক্রেট, বাজেট ফ্রেন্ডলি ও সাইড ইফেক্ট মুক্ত প্রাকৃতিক সমাধান।

মেছতা কি এবং কেন হয় – আমাদের ত্বকের নিচে মেলানিন নামক এক ধরনের রঞ্জক পদার্থ থাকে। কোন কারণে মেলানিন বেশি অ্যাকটিভ হলে ত্বকের সেই অংশটি আশেপাশের অংশের তুলনায় গাঢ় হয়ে যায়। যার ফলে সেই অংশটি কালো অথবা বাদামি থেকে হালকা বাদামি হতে দেখা যায়। আর একেই বলা হয় মেছতা। এটি সাধারণত ২০ থেকে ৫০ বছর বয়সের মধ্যেই বেশি দেখা যায়। অতিরিক্ত সূর্যের আলো, জন্ম নিয়ন্ত্রণ পিল সেবন, হরমোনের সমস্যা, বংশগত কারণ, ত্বকের নিয়মিত যত্ন না নেয়া কিংবা অতিরিক্ত সময় চুলার কাছে থাকলে সহ নানা কারণে মেছতা হতে পারে। পুরোপুরি মেছতা সমস্যা সমাধান প্রাকৃতিক উপাদানে প্রস্তুতকৃত অর্গাজেনিকের Chloasma 5x Melasma repair pack- একটি প্রমাণিত সমাধান।

উপকারিতাঃ
১। মেছতা দূর করবে
২। ছোপ ছোপ দাগ দূর করবে
৩। বয়সের ছাপ দূর করবে
৪। পিগমেন্টেশন দূর করবে
৫। লালতিল, বাদামী তিলের সমস্যা দূর করবে
৬। স্কিন টোন ইভেন করবে
৭। স্কিনের স্পট দূর করবে।

Chloasma 5x Melasma repair pack-এ থাকা নিম, অ্যালোভেরা, জয়ফল, কস্তুরী হলুদ, যষ্টিমধু, মুলতানি মাটি, আলু, আমলকি, বহেরা সহ নান প্রাকৃতিক উপাদান ত্বকের মেছতা সহ যাবতীয় জটিল সমস্যা সমাধানে শতভাগ কার্যকরী ভূমিকা পালন করে।

ত্বকের যত্নে কস্তুরী হলুদ:- কস্তুরী হলুদের মধ্যে অ্যান্টিব্যাকটেরিয়াল, অ্যান্টিমাইক্রোবিয়াল, অ্যান্টি-ইনফ্লেমেটরি উপাদান রয়েছে যা ত্বকের ব্রণ, ডার্ক সার্কেল ও ট্যান দূর করতে বিশেষ ভূমিকা পালন করে, এছাড়াও নিয়মিত কস্তুরী হলুদের ফেসপ্যাক ব্যবহারে ত্বকের ছোপ ছোপ দাগ দূর হয়, ফলে ত্বক হয় দ্বিগুন উজ্জ্বল ও প্রাণবন্ত।

ত্বকের যত্নে জয়ফল:- জয়ফল একটি প্রাকৃতিক এক্সফোলিয়েন্ট যা ত্বকের পুরানো কোষগুলিকে নির্মূল করে মুখের উজ্জ্বলতা বজায় রাখতে সাহায্য করে। এছাড়া এটি অ্যান্টি-ব্রণ অর্থাৎ ব্রণ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

ত্বকের যত্নে আমলকি:- আমলকীতে থাকা ভিটামিন ‘সি’ কোলাজেন উৎপাদনের সবচেয়ে কার্যকরী উপাদান, যা ত্বকের নমনীয়তা বাড়ায়। প্রতিদিন আমলকী খেলে ত্বকের কোলাজেন উৎপাদন বেড়ে যায়। আর কোলাজেন উৎপাদন ত্বককে স্বাস্থ্যজ্জ্বোল এবং তারুণ্য ধরে রাখতে সাহায্য করে। আমলকীতে থাকা ভিটামিন ‘সি’ সূর্য থেকে ত্বককে রক্ষা করে।

ত্বকের যত্নে নিম পাতা:- নিমপাতার ক্লিনজার অ্যান্টি ব্যাকটেরিয়াল উপাদান যা ত্বকের ব্রণ ও ব্ল্যাকহেডসের সমস্যা দূর করতে বেশ কার্যকরী। এছাড়া ত্বকের অতিরিক্ত তেল পরিষ্কার করে এবং লোমকূপে লুকিয়ে থাকা ময়লা পরিষ্কার করতেও সাহায্য করে এই নিম পাতা।

ত্বকের যত্নে অ্যালোভেরা:- শুষ্ক ও রুক্ষ ত্বকের হাইড্রেশন ইম্প্রুভ করতে অ্যালোভেরা বিশেষ ভূমিকা পালন করে। এতে থাকা ভিটামিনগুলির মধ্যে রয়েছে ভিটামিন ই এবং ভিটামিন সি, যা ত্বকের জন্য বিশেষভাবে উপকারী। এছাড়া এতে প্রচুর পরিমাণে অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে যা ত্বককে নমনীয় ও সিল্কি রাখে।

ত্বকের যত্নে মুলতানি মাটি:- অ্যালুমিনিয়াম সিলিকেট, ম্যাগনেসিয়াম ক্লোরাইড সমৃদ্ধ মুলতানি মাটি ত্বকের উপরের অংশে জমে থাকা তেল, ময়লা এবং টক্সিন দূর করতে কার্যকরী ভূমিকা পালন করে। এছাড়া মুলতানি মাটির ফেস প্যাক নিয়মিত ব্যবহার করলে ত্বকের কালচে দাগ ও ব্রণ দূর হয় ফলে ত্বকে আসে প্রাকৃতিক উজ্জ্বলতা।

ত্বকের যত্নে আলু:- আলুতে থাকা ভিটামিন ত্বকে বয়সের ছাপ দূর করতে সর্বাধিক ভূমিকা পালন করে। এছাড়া নিয়মিত আলুর ফেসপ্যাক ব্যবহারে ত্বক অনেক বেশি সতেজ ও সুন্দর লাগবে সাথে ব্রণ ও এর দাগ সারাতে বেশ ভালো কাজ করে।

ত্বকের যত্নে বহেরা:- ত্রিফলার অন্যতম একটি ফল হল বহেরা, শ্বেতী রোগ সারাতে বহেড়া যথেষ্ট উপকারী এছাড়া ত্বকে জমে থাকা টক্সিন এর কারণে হওয়া চর্মরোগ যেমন ব্রণ, হোয়াইট হেডস দূর করতে কার্যকরী ভূমিকা পালন করে বহেরা।

Chloasma 5x Melasma repair pack-এর ব্যবহারবিধিঃ- একটি বাটিতে ১ চা চামচ পাউডার নিয়ে পরিমাণ মতো পানি এবং গোলাপজল মিশিয়ে পেস্ট তৈরি করে নিতে হবে। পুরো মুখে লাগিয়ে ১০-১৫ মিনিট রেখে একটু পানি দিয়ে ভিজিয়ে হালকা ম্যাসাজ করে নরমাল পানি দিয়ে ভালো করে ধুয়ে নিতে হবে।

➥ আপনার ত্বক সংক্রান্ত যেকোনো সমস্যা নিয়ে আমাদের এক্সপার্টদের পরামর্শ নিতে ইনবক্স করুন অথবা কল করুন এই নাম্বারে-
☎️ +8809613751313
➥ Orgagenic দিচ্ছে সারা বাংলাদেশে পণ্য পৌঁছে দেয়ার নিশ্চয়তা।

Reviews

There are no reviews yet.

Be the first to review “Chloasma 5X Melasma Repair”

This site uses cookies to offer you a better browsing experience. By browsing this website, you agree to our use of cookies.